ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪১
আজকের সর্বশেষ সবখবর

হাদিসুরের বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিনিধি
মে ২, ২০২২ ১:৫৩ পূর্বাহ্ণ
পঠিত: 76 বার
Link Copied!

ইউক্রেনে রকেট হামলায় নিহত নাবিক হাদিসুর রহমান আরিফের বাড়ীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

রবিবার (১ মে) দুপুরে বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের তার মা-বাবাসহ পরিবারের সদস্যদের প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেন সংরক্ষিত মহিলা আসন-৩১৫ এর সংসদ সদস্য সুলতানা নাদিরা।

সংসদ সদস্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হাদিসুরের মা-বাবা, ভাই-বোনকে ঈদের পোশাকসহ আর্থিক সহায়তা দেন।

উপহার পেয়ে হাদিসুরের মা-বাবা আবেগ আপ্লুত হন। তারা বলেন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমার ছেলের লাশ দেশের মাটিতে দাফন করতে পেরেছি। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি আমরা চিরকৃতজ্ঞ।

এসময় হাদিসুর রহমানের বাবা-মা হাদিসুরের ছোট ভাইর কর্মসংস্থানের জন্য সংসদ সদস্যর মাধ্যমে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

সংসদ সদস্য সুলতানা নাদিরা বলেন, হাদিসুরের মত সন্তানদের হারানোর শোক আমরা সকলে বহন করছি। হাদিসুরের পরিবারে ঈদ আজ আনন্দ নয়, শোকের বার্তা এটা আমরা অনুভব করছি। আমরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সমবেদনা জানানোর পাশাপাশি ঈদের শুভেচ্ছা উপহার নিয়ে এসেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।