ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৩১
আজকের সর্বশেষ সবখবর

গ্লোবাল লিডার অ্যাওয়ার্ড পেলেন বরগুনার অনিক

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৫, ২০২২ ৯:৪৬ অপরাহ্ণ
পঠিত: 456 বার
Link Copied!

‘গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট’ এর ‘নেক্সট জেনারেশন গ্লোবাল লিডার অ্যাওয়ার্ড-২০২২’ পেয়েছেন বরগুনার তরুণ আইনজীবী মাহিন মেহেরাব অনিক। এটি তার তৃতীয় আন্তর্জাতিক পুরস্কার।

গত ২৩ মার্চ নেপালের রাজধানী কাঠমুন্ডুতে শুরু হয় ‘গ্লোবাল ইয়ুথ পার্লামেন্ট’ এর সম্মেলন। সামাজিক অঙ্গনে ও তরুণ নেতৃত্বে অবদান রাখায় উক্ত অনুষ্ঠানে মাহিন মেহেরাব অনিককে এ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বাংলাদেশের প্রখ্যাত ব্যক্তিত্ব সোলাইমান সোখন, সাংসদ শামীম হায়দার চৌধুরী, জিএলটিএস’র ডেপুটি ডিরেক্টর মাহির দাইয়ান, সুপ্রিম কোর্টের আইনজীবী আল মামুন রাসেল, মিস বাংলাদেশ প্রিয়তা ইফতেখার, প্রথম আলোর হাসনাত তুষারসহ আরও অনেকেই পুরস্কার ও সম্মাননা পদকপ্রাপ্ত হয়েছেন।

মাহিন মেহেরাব অনিক পেশায় একজন তরুন আইনজীবী। পাশাপাশি তিনি আন্তর্জাতিক সংস্থা গ্লোবাল ল থিংকার্স সোসাইটির চীফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন সমাজকর্মী, পরিবেশবাদী ও তরুণ নেতৃত্বের বিকাশের জন্য দীর্ঘদিন যাবত অনিক একনিষ্ঠ ভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

বরগুনার বিশিষ্ট আইনজীবী আব্দুল হামিদ নজরুল ও জয়িতা সম্মাননা পদকপ্রাপ্ত অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার মিসেস নুরজাহান বেগমের ছোট ছেলে মাহিন মেহেরাব অনিক। অনিকের বড় ভাই বাংলাদেশ পুলিশের বিপিএম সেবা ও আন্তর্জাতিক সম্মাননা প্রাপ্ত মানবিক পুলিশ সুপার সাইফুল ইসলাম সানতু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।