ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩২

‘ভাবিনি কখনও যাবে চলে, এভাবে আমাকে একা ফেলে’

বিনোদন ডেস্ক
জুলাই ২১, ২০২২ ১১:৪৭ অপরাহ্ণ
পঠিত: 355 বার
Link Copied!

ফের বিয়ে করেছেন ঢালিউডের তারকা অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। পাত্র আশফাকুর রহমান রবিন। পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা তিনি। সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছেন রবিন।

জানা গেছে, গত ২৭ মে দুই পরিবারের সম্মতিতে পূর্ণিমা ও রবিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন।

পূর্ণিমার বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বিষয়টিকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গেছে।

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ফেসবুকে পূর্ণিমা-রবিন দম্পতির বিয়ের ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভাবিনি কখনও যাবে চলে, এভাবে আমাকে একা ফেলে। স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি, একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি। প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেবো না। একবার বলে যাও কেনো আমার হলে না?’ সঙ্গে যুক্ত করেছেন মন খারাপের ইমোজি।

ক্যাপশনের নিচে ডান পাশে লিখেছেন, ‘তবুও অভিনন্দন।’

কাজের সূত্রেই রবিনের সঙ্গে পূর্ণিমার পরিচয়। তিন বছরের পরিচয় থেকেই বন্ধুত্ব, এরপর মন দেওয়া-নেওয়া। তবে বিয়ের পর পূর্ণিমাসহ তার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। তাদের কেউ কেউ কোভিড পজিটিভ ছিলেন। যে কারণে বিয়ের খবর জানাতে দেরি হয়েছে। চলতি বছরের শেষ দিকে পূর্ণিমা-রবিনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।