ঢাকাশুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ৮:১৩
আজকের সর্বশেষ সবখবর

স্বাধীনতা দিবস উপলক্ষে ওষুধ সামগ্রী ও চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৭, ২০২২ ১:১২ পূর্বাহ্ণ
পঠিত: 410 বার
Link Copied!

বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে অসচ্ছলদের মাঝে ওষুধ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার (২৬ মার্চ) রাতে বরগুনা সার্কিট হাউজ মাঠে অস্বচ্ছল পরিবারের মাঝে আর্থিক সহায়তা হিসেবে ৫ হাজার টাকা করে চেক বিতরণ করে জেলা সমাজসেবা অধিদপ্তর।

জেলা সমাজসেবা অধিদপ্তর সূত্র জানায়, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বরগুনা সার্কিট হাউজ মাঠে ১০ দিনব্যাপি স্বাধীনতা মেলার আয়োজন করে জেলা প্রশাসন।

মেলায় জেলা সমাজসেবা অধিদপ্তরের স্টেলে বিভিন্ন সেবার পাশাপাশি অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ, ট্যাব প্রদান করা হয়। এছাড়াও অসচ্ছল রোগীদের ওষুধ সামগ্রী ও অস্বচ্ছল পরিবারের মাঝে আর্থিক সহায়তা হিসেবে ৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তর বরগুনার কর্মকর্তারাসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী মুহাম্মদ ইব্রাহীম বলেন, সমাজসেবা অধিদপ্তরের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে বরগুনায় আমরা এসব সহায়তা প্রদান করেছি। পর্যায়ক্রমে আরও অসচ্ছল শিক্ষার্থী, রোগী ও পরিবারের মাঝে সহায়তা প্রদান করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।