ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১১
আজকের সর্বশেষ সবখবর

প্রেম করে বিয়ে, নিজ ঘরে দম্পতির ঝুলন্ত মরদেহ

বেতাগী প্রতিনিধি
মার্চ ১২, ২০২২ ১:১৭ অপরাহ্ণ
পঠিত: 351 বার
Link Copied!

বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়নের জোয়ার করুনা গ্রামে স্বামী মো. আসলাম (২১) ও স্ত্রী তামান্না আক্তার (১৯) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান।

নিহত আসলাম জোয়ার করুনা এলাকার মনির হাওলাদারের ছেলে। তামান্না আক্তার ওই এলাকার হিরু হাওলাদারের মেয়ে।

স্থানীয়রা জানান, একবছর আগে প্রেমের সম্পর্ক থেকে পরিবারে অমতে তারা বিয়ে করেন। বিষয়টি এখন পর্যন্ত পরিবার মেনে নিতে পারেননি। তাই আসলাম বাড়িতেই আলাদা ভাবে স্ত্রী তামান্নাকে নিয়ে বসবাস করতেন। স্বামী-স্ত্রী বেকার থাকায় তারা অনেক ঋনগ্রস্থ হয়ে পড়ে। ঋনের টাকা ফেরত দিতে না পারায় তারা সামাজিক ভাবে ভেঙে পড়ে ঘরে এক দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ধারণা স্থানীয়দের।

এবিষয়ে আসলামের পরিবার কোন বক্তব্য পাওয়া যায়নি। তবে তামান্নার বাবা হিরু হাওলাদারের দাবি তাদের হত্যা করা হয়েছে।

হিরু হাওলাদার বলেন, ‘মেয়ে ও জামাইডারে মাইন্না নেলে এতো কিছু হইত না। ওগো মাইরা ফেলা হইছে। আমি সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।’

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সর্কেল) মেহেদী হাসান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।