ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:১৪
আজকের সর্বশেষ সবখবর

শিশু সুরক্ষা আইন-২০১৩ বাস্তবায়নে ওরিয়েন্টেশন

নিজস্ব প্রতিনিধি
মার্চ ২৪, ২০২২ ১:১১ অপরাহ্ণ
পঠিত: 148 বার
Link Copied!

শিশু সুরক্ষা আইন-২০১৩ বাস্তবায়নে বরগুনায় শতাধিক নারী-পুরুষের অংশগ্রহনে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বরগুনা পৌরশহরের আরডিএফ টাওয়ারের মিলনায়তনে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযােগিতায় বরগুনা সদর উপজেলায় শিশু, বাল্য ও জোরপূর্বক বিবাহ হ্রাস করার লক্ষ্যে ‘গার্লস গেট ইকুয়্যাল’ প্রকল্প বাস্তবায়ন করছে সাউথ এশিয়া পার্টনারশীপ (স্যাপ) বাংলাদেশ। উক্ত প্রকল্পের আওতায় এ ওরিয়েন্টেশনের আয়ােজন করা হয়।

ওরিয়েন্টেশনে প্রধান অতিথি ছিলেন বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমিয়া শারমিন।

অতিথি হিসেবে আরও ছিলেন- জেলা সমাজসেবা উপ-পরিচালক কাজী মুহাম্মদ ইব্রাহিম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. ইকবাল হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ, সাউথ এশিয়া পার্টনারশীপ বাংলাদেশের জিজিই প্রকল্প ম্যানেজার খোরশেদ আলম, জিজিই প্রকল্পের বরগুনা ম্যানেজার সালেহা আক্তার, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের শিশু সুরক্ষা উপদেষ্টা রাশেদা আক্তার, সমাজকর্মী সিনথিয়া ইয়াসমিন উর্মিসহ উপজেলা শিশু কল্যাণ বোর্ড কমিউনিটি ভিত্তিক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সঞ্চালনা করেন সাউথ এশিয়া পার্টনারশীপ বাংলাদেশ এর জিজিই প্রকল্পের সিএসও অফিসার মো. রাসেল মিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।