ঢাকাশনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩১
আজকের সর্বশেষ সবখবর

চার জেলায় বন্যার্তদের বামাশিস’র ত্রান বিতরণ

সৈকত সংবাদ
জুলাই ৭, ২০২২ ১২:১৬ পূর্বাহ্ণ
পঠিত: 161 বার
Link Copied!

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) কেন্দ্রীয় কমিটির উদ্যোগে  সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা ও জামালপুর জেলার বন্যা দুর্গত এলাকায় কয়েক হাজার ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছ।

বামাশিস কেন্দ্রীয় কমিটির সহ -সভাপতি আহসান করিম ভুইয়া এবং সহ সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রেজা, এবং অঞ্চলের সাধারণ সম্পাদক জনাব মাসরুরুল হক তানভীরের নেতৃত্বে নেত্রকোনা ও জামালপুর জেলায় বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সেইসাথে সংগঠনটি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও আর্থিক অনুাদান দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

নেত্রকোনা ও জামালপুর জেলায় ত্রাণ বিতরণের সময় স্থানীয় বাসমাশিস নেতা মোতাহার হোসেন মো.মাহফুজুল হক, মো. হাসেম উদ্দিন, আবু হাছানাত মোহাম্মদ আনিছুর রহমান, মো. খুরশেদ আলম, মো.বদরুল আলম, মো.মনজুরুল হক মানিকসহ বিভিন্ন অঞ্চল, জেলা: ও ইউনিট কমিটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেছেন

এছাড়াও বাসমাশিস কেন্দ্রীয় কমিটির সভাপতি আবু সাঈদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন মাহমুদ সালমি, কোষাধ্যক্ষ আব্দুস সালাম ও সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, আব্দুল জলিল এবং রুকন উদ্দিনের নেতৃত্বে একটি টিম সিলেট ও সুনামগঞ্জ জেলায় ত্রাণ বিতরণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।