ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:২৫

‘নৌকা স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক’

মো. মেহেদী হাসান
মে ২৮, ২০২২ ১১:৩২ অপরাহ্ণ
পঠিত: 106 বার
Link Copied!

‘নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে।’

শুক্রবার (২৭ মে) বিকালে বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নে কর্মী সমাবেশ ও প্রস্তুতি সভায় আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী সালাউদ্দিন মাহমুদ সুমন এসব কথা বলেন।

তিনি আরো আরও বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সততার রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন। বিশ্ব দরবারে বাংলাদেশ ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে।

জাতীয় শ্রমিক লীগের চান্দখালী শাখার সভাপতি বাদল পঞ্চায়েতের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রাইসুল আলম রিপন, জাতীয় শ্রমিক লীগের বরগুনা জেলা শাখার আহ্বায়ক আব্দুল হালিম মোল্লা, মিজানুর রহমান মন্টু, রাশেদ আহমেদ বশির, এডভোকেট মির্জা হুমায়ুন কবির বাচ্চুসহ শ্রমিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ১৫ জুন উপনির্বাচনে নৌকা মার্কা প্রতীকে সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মৃত মোশারফ হোসেনের পুত্র সালাউদ্দিন মাহমুদ সুমনকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।