ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০৭

ইয়াবা কেলেংকারি, ডোপ টেস্ট করাবেন ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২১, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুনের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ব্যাপক ভাবে ছড়িয়ে পড়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) ভিডিওটি সৈকত সংবাদের কাছে আসে। গোপন ক্যামেরায় ধারণ করা তিন সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, শীতের পোশাক পরিধান করা অবস্থায় আরেকজনের সহযোগিতা নিয়ে ইয়াবা সেবন করছেন মিথুন।

তবে ভিডিওটি এডিট করে ছড়ানো হয়েছে দাবি করেছেন মিথুন। ইতোমধ্যে বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যম সহ এলাকা জুড়ে সমালোচনার ঝড় বইছে।

এ বিষয়ে বিএম আদনান খালিদ মিথুন বলেন, আমি সাইবার অপরাধের শিকার হয়েছি। আর আমি কখনও ইয়াবা সেবন করিনি। মূলত সামাজিক ভাবে আমাকে হেয়প্রতিপন্ন করার পাশাপাশি আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করার জন্য প্রতিপক্ষের লোকজন এসব করছে।

তিনি আরও বলেন, আমি ডোপ টেস্ট করাব। এ টেস্টের মাধ্যমেই প্রমাণিত হবে আমি মাদক সেবন করি কি না। তাছাড়া ওই ভিডিওটি এডিট করা। এ ঘটনায় আমি আইনের আশ্রয় নেব।

এ ব্যপারে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, ভাইরাল হওয়া ভিডিওর বিষয়ে শুনেছি। এ বিষয়ে তদন্ত করে সাংগঠনিক ভাবে মিথুনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে বুধবার বিকালে এ বিষয়ে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।