ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৩৯
আজকের সর্বশেষ সবখবর

জমির বিরোধে কুপিয়ে জখম, রগ কেটে হাসপাতালে

বেতাগী প্রতিনিধি
এপ্রিল ১২, ২০২২ ৪:৩৭ পূর্বাহ্ণ
পঠিত: 308 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে জমি বিরোধ সংক্রান্ত শত্রুতা জের ধরে প্রতিপক্ষ নাসির গাজী (৫৪) কে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয় গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত শুক্রবার রাত সাড়ে ৮ টায় বেতাগী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেতাগী থানায় মামলা হয়েছে।

জানা গেছে, পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কেওড়াবুনিয়া গ্রামের মোকসেদ মৃত গাজী’র ছেলে মো. নাসির গাজী’র সাথে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুস সালাম এর ছেলে মামুন (২৮), তুহিন (৩২) এবং দুলাল গাজী’র ও তাঁর স্ত্রী পারভিন বেগম (৪০) এর সাথে দীর্ঘদিন ধরে ৩ একর ২০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষের বরগুনা জজ আদালত ও নির্বাহী ম্যাজিস্টেট আদালতে একাধিক মামলা রয়েছে।

ঘটনার প্রত্যক্ষদশী ও মামলা বিবরণ থেকে, গত শুক্রবার রাত সাড়ে ৮ টারর সময় নাসির গাজী বাড়িতে ঢোকার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা মৃত আব্দুস সালামের ছেলে মামুন, তুহিন এবং মৃত মজিদ গাজী’র ছেলে দুলাল গাজী ও তাঁর স্ত্রী পারভিন বেগমসহ ৭-৯ জনের একটি দল দেশীয় অস্ত্র রাম দাও, বগি দাও, চাপাতি ও লোহার রড নিয়ে আক্রমন করে। এ সময় নাসির গাজীকে পিছন থেকে এলোপাথারিভাবে উপুর্যপরি কুপিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা তাঁকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিমে) স্থানান্তর করেন।

চিকিৎসক রবীন্দ্রনাথ সরকার জানান, নাসিরের ডান পায়ের রক কেটে গেছে এবং প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। এ ঘটনার সাথে সম্পৃক্ত নাসির গাজী’র ছোট ভাই মো. জাকির গাজী ৫ জনকে আসামী করে গত রবিবার বেতাগী থানায় একটি মামলা দায়ের করেন।

আহত নাসির গাজীর স্ত্রী সালেহা বেগম বলেন, আমার স্বামী বরিশাল শেবাচিমে চিকিৎসা ভর্তি রয়েছে। শত্রুরা তাঁর ডান পায়ের রক কেটে ফেলেছে। আমি সরকারের কাছে উপযুক্ত বিচার চাই।’

অভিযুক্ত মামুন, তুহিন এবং তাঁর গংদের সাথে মুঠো ফোনে কথা বলার চেষ্টা করলে তাদের কাউকে পাওয়া যায়নি।

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, থানায় মামলা হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।