ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫২
আজকের সর্বশেষ সবখবর

আগুনে পুড়িয়ে ইউপি সদস্যকে হত্যায় মামলা

বেতাগী প্রতিনিধি
আগস্ট ১৪, ২০২২ ১১:০৫ পূর্বাহ্ণ
পঠিত: 116 বার
Link Copied!

বরগুনার বেতাগীর সরিষামুড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফারুক আহমেদ শামিমকে (৩২) ঘরে তালা লাগিয়ে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) রাতে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, শনিবার দুপুরে নিহত শামীমের মা মনোয়ারা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে বেতাগী থানায় একটি হত্যা মামলা করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ইউপি সদস্য শামীমের বসত ঘরের বাইরে তালা দিয়ে ভেতরে পেট্রোল ছড়িয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুন থেকে স্ত্রী ও দুই শিশু সন্তানকে বাঁচাতে গিয়ে শামিমের শরীরের ৬০ ভাগ দগ্ধ হয়। একইসাথে তার স্ত্রী সূচী আক্তারও দগ্ধ হন।

বুধবার ভোরে শামিম ও তার স্ত্রীকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে শামিমকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হলে বৃহস্পতিবার দুপুরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামিম মারা যায়।

শুক্রবার সকালে বেতাগীর ভোড়া হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পাবিবারিক কবরস্থানে শামীমকে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।