ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

বেতাগী-খুলনা সরাসরি বিআরটিসি বাস সার্ভিস চালু

বেতাগী প্রতিনিধি
আগস্ট ৪, ২০২২ ১০:৪৭ অপরাহ্ণ
পঠিত: 371 বার
Link Copied!

যাত্রীদের দীর্ঘদিনের প্রত্যাশার ফসল অবশেষে বেতাগী-খুলনা সরাসরি বিআরটিসি বাস সার্ভিস চালু হয়েছে। বুধবার (৩ আগস্ট) দুপুর ১২ টায় বেতাগীর সাকুর মার্কেট সংলগ্ন রাসেল স্কোয়ার থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যায় এ রুটের ১টি বাস।

এর উদ্বোধন করেন বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির। প্রধান অতিথি ছিলেন উপজলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, বরগুনা জেলা বাস মালিক সমিতির সহ-সভাপতি মো. খলিলুর রহমান প্রমুখ।

বিআরটিসি বাস সার্ভিসের পরিচালনাকারী কেনান সিকদার জানান, খুলনার শিরোমনি থেকে বেতাগীর উদ্দেশ্যে প্রতিদিন বাস ছাড়বে সকাল ৬ টায়। আর বেতাগীর শেখ রাসেল স্কয়ার থেকে সকাল ১১ টায় খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাবে। ভাড়া ২৫০ টাকা।

তিনি আরও জানান, বেতাগী-কচুয়া ফেরিঘাট থেকে কাঠালিয়া, ভান্ডারিয়া, পিরোজপুর, রুপসা, খালিশপুর ও শিরোমনি এ রুটে প্রতিদিন যাত্রী সেবা দেওয়া হবে।

স্থানীয়রা জানায়, বেতাগী-কচুয়া ফেরি চালু হওয়ায় এ জনপদের মানুষের প্রত্যাশা ছিল খুলনার সাথে বেতাগী ও পাশ্ববর্তী এলাকার সরাসরি বাস সার্ভিস চালু। অবশেষে তা শুরু হওয়ায় আনন্দ ও স্বস্তি ফিরেছে এ জনপদে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।