ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৯:০০

কিশোরের ঘাড়ে কোপের চিহ্ন, পড়েছিল খালের পাড়ে

কাশেম হাওলাদার
জুলাই ১৮, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
পঠিত: 120 বার
Link Copied!

সায়েম সরদার নামে বরগুনার বেতাগীর এক কিশোরের মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) দুপুরে মরদেহ বাকেরগঞ্জ থানায় নেয়া হলেও ময়না তদন্তের জন্য বরিশাল প্রেরণের প্রস্তুতি চলছে।

নিহত কিশোর সায়েম সরদার (২১) বরগুনার বেতাগীর বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠী এলাকার সৈয়দ আলী সরদারের ছেলে।

এর আগে সোমবার সকালে বরগুনার বেতাগীর বিবিচিনি ইউনিয়নের পাশাপাশি পটুয়াখালীর বাকেরগঞ্জ থানাধীন একটি খালের পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে মিঙা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খাল পাড়ে এক কিশোরের মরাদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে বাকেরগঞ্জ থানার নিয়ে যায়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুস সালাম জানান, নিহতের ঘাড়ে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধারের স্থানটি বাকেরগঞ্জ থানা এলাকায় হওয়ায় ময়না তদন্তের জন্য মরদেহ বাকেরগঞ্জ থানায় নেয়া হয়েছে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিলন জানান, মরদেহ ময়না তদন্তের জন্য বরিশাল প্রেরণ করার জন্য প্রস্তুতি চলছে। তবে হত্যার রহস্য উদঘাটনে পুলিশের টিম মাঠে কাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।