ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৮

স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে মারধর করায় ছাত্রলীগ নেতা আটক

নিজস্ব প্রতিনিধি
জুন ২৯, ২০২২ ৪:৫৪ অপরাহ্ণ
পঠিত: 215 বার
Link Copied!

বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়ন পরিষদের স্থগিত হওয়া চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর এজেন্টকে মারধরের অভিযোগে ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে পুলিশ।

দুপুরে ইউনিয়নের বকুলতলী কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেনের একজন এজেন্টকে মারধরের ঘটনায় তাকে আটক করার নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এর আগে বৈরী আবহাওয়ার কারণে সকাল ৯টা থেকে শুরু হয় ভোটগ্রহণ, চলবে বিকাল ৫টা পর্যন্ত।

এর আগে গত ১৫ জুন এই ইউনিয়নে ভোটগ্রহণের কথা থাকলেও পরিবেশ অনুকূলে না থাকায় নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। পরে ২০ জুন নির্বাচন কমিশনের উপ-সচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে ২৯ জুন স্থগিত হওয়া এই ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত করার জন্য সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দেয়া হয়।

বেতাগীর কাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ হোসেন চলতি বছরের শুরুর দিকে মারা যান। এরপর এই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের জন্য তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১৫ জুন এই ইউপিতে উপ-নির্বাচন হওয়ার কথা ছিল।

বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কাজী সহিদুল ইসলাম বলেন, কাজিরাবাদ ইউনিয়নে মোট ভোটার ১৩ হাজার ১৬৮ জন। তাদের মধ্যে পুরুষ ৬ হাজার ৬০১ জন এবং নারী ৬ হাজার ৫৬৭ জন। তারা মোট ৯টি কেন্দ্রে ভোট প্রদান করবেন।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন জানান, নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে শেষ করতে আমাদের সবরকম প্রস্তুতি রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের লক্ষ্যে চার স্তরের নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

তিনি আরো জানান, নির্বাচনী মাঠে পুলিশের মোবাইল টিম, র‍্যাবের স্ট্রাইকিং ফোর্স, বিজিবির সদস্যের পাশাপাশি একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তিনজন নির্বাহী ম্যাজিস্টেট দায়িত্ব পালন করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।