ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:২৪

বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম আর নেই

বেতাগী প্রতিনিধি
জুন ২৭, ২০২২ ৯:৫০ অপরাহ্ণ
পঠিত: 65 বার
Link Copied!

বরগুনার বেতাগী উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম (৭৬) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৭ জুন) সকাল ৭ টায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

স্বজনরা জানান, মরহুমের প্রথম জানাজা সকালে ঢাকার কোয়ান্টাম ফাউন্ডেশন, দ্বিতীয় জানাজা আসরবাদ বেতাগী সরকারি পাইলট স্কুল মাঠে এবং তৃতীয় জানাজা বেতাগী পৌরসভার ৩নং ওয়ার্ডে তাঁর নিজ বাড়িতে অনুষ্ঠান শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মুক্তিযোদ্ধা আবুল কাসেম বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, বরগুনা জেলা পরিষদের সাবেক সদস্য এবং বেতাগী পৌরসভার প্রতিষ্ঠাকালীন মেয়র ছিলেন।

এছাড়াও তিনি বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং উপজেলা মুক্তিযোদ্ধা পুনঃ যাচাই বাছাই কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

মুক্তিযোদ্ধা আবুল কাসেমের মৃত্যুতে বরগুনা ১ ও ২ আসনের বর্তমান ও সাবেক সংসদ সদস্য, জেলা ও উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।