ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:১২

পদ্মা সেতু উদ্বোধন আনন্দে ফুটবল টুর্ণামেন্ট

সাইদুল ইসলাম মন্টু
জুন ২৪, ২০২২ ১:১৮ পূর্বাহ্ণ
পঠিত: 97 বার
Link Copied!

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে যুবকদের মাঝেও বইছে উৎসবের আমেজ। আর তাই পদ্মা সেতু উদ্বোধন স্মরণীয় করে রাখতে ও আনন্দে প্রীতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে বরগুনার যুবকরা।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে বেতাগী উপজেলার কবিরাজ বাড়ি সংলগ্ন মাঠে পরিবর্তন ক্রীড়া সংঘের যুবকরা এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে।

এসময় উপস্থিত সবাই আনন্দ-উৎসবে মেতে উঠে। ম্যাচে সিনিয়র একাদশকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে জুনিয়র একাদশ বিজয়ী হয়। ম্যাচ শেষে সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, সুশাসনের জন্য নাগরিক (সুজন) বেতাগী উপজেলা কমিটির সভাপতি সাইদুল ইসলাম মন্টু। বিশেষ অতিথি ছিলেন, বেতাগী নাগরিক ফোরামের সভাপতি লায়ন মো. শামীম শিকদার।

পরিবর্তন ক্রীড়া সংঘের সভাপতি অলি আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ক্রীড়ামোদি মুন্তাসির সালমান জিবু, খেলোয়াড় খায়রুল ইসলাম মুন্না, ইমরান হোসেন, সুমন মিয়া প্রমুখ।

আয়োজকরা বলেন, পদ্মা সেতু আমাদের সোনালী স্বপ্নের হাতছানি। এর দ্বার উম্মোচনে যুবকরা তাদের জীবন মান্নোয়নে নতুন করে স্বপ্ন দেখবে। তাই ইতিহাসের স্বাক্ষী হতে ও দিনটিকে স্মরনীয় করে রাখতে এই আয়োজন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।