ঢাকামঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:১০
আজকের সর্বশেষ সবখবর

ভোটগ্রহণের দুদিন আগে কাজিরাবাদের নির্বাচন স্থগিত

নিজস্ব প্রতিবেদক
জুন ১৩, ২০২২ ৯:১৪ পূর্বাহ্ণ
পঠিত: 248 বার
Link Copied!

ভোট গ্রহণের দুদিন আগে বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

রবিবার (১২ জুন) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা সাক্ষরিত এক গনবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে ভোট স্থগিতের পেছনে বিস্তারিত কারণ উল্লেখ করা হয়নি গনবিজ্ঞপ্তিতে।

বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী সহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ভোটের পরিবেশ বিঘ্নিত হওয়ায় নির্বাচন কমিশন পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সেখানে ভোট স্থগিত থাকবে।

জানা যায়, উপ-নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করছেন সালাউদ্দিন সুমন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র প্রার্থী) হিসেবে নির্বাচন করছেন স্থানীয় বিএনপি নেতা কামাল হোসেন।

গত শনিবার কামাল ও নৌকা সমর্থকদের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে কামাল লিখিত অভিযোগ দেন নির্বাচন কমিশনে। প্রাথমিক তদন্তের পর সেখানে ভোট স্থগিতের আদেশ দেয়া হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী শহিদুল ইসলাম বলেন, নির্বাচন কমিশনের এক চিঠিতে কাজিরাবাদ ইউনিয়নের উপ-নির্বাচন স্থগিত করা হয়। ইতিমধ্যে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। স্থগিত হওয়া নির্বাচন কবে অনুষ্ঠিত হবে তা এখনও সিদ্ধান্ত হয়নি।

উল্লেখ্য, গত বছরের ২১ জুন কাজিরাবাদ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হন আলহাজ্ব মোশাররফ হোসেন। চলতি বছরের ৯ জানুয়ারি তিনি মারা যান। এরপর এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ১৫ জুন সেখানে ভোট হওয়ার কথা ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।