ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:০৫
আজকের সর্বশেষ সবখবর

প্রতিপক্ষের হামলায় আহত ৫, ঘরবাড়ি ভাংচুর ও স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিনিধি
মে ২৮, ২০২২ ৯:৪২ অপরাহ্ণ
পঠিত: 175 বার
Link Copied!

বরগুনার বেতাগীতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় অন্তত ৫জন আহত হয়েছেন।
এর মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক। বর্তমানে তারা বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বেতাগী থানায় মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের বিরেন দাসের ছেলে বিপুল দাসের সাথে একই বাড়ির পলাশ দাস, দীনেশ দাস, কানাই দাস, বলাই দাস, কৃষ্ণ দাস ও সুখ দেব দাসের দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছিল।

এরই জের ধরে গত বৃহস্পতিবার (২৬ মে) বিকালে পলাশ দাসের নেতৃত্বে দীনেশ দাস, কানাই দাস, বলাই দাস, কৃষ্ণ দাস ও সুখ দেব দাস দেশিয় অস্ত্র নিয়ে বিরেন দাসের বাড়িতে হামলা চালায়। হামলায় তার স্ত্রী রেখা রানী, বাবা বিরেন দাস ও মা সোনা লক্ষী দাস আহত হয়। এ সময় বাড়িঘরে ভাংচুর চালিয়ে তার স্ত্রীর গলায় থাকা স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়।

মামলার বাদী বিপুল দাস বলেন, বিবাদীরা দীর্ঘদিন ধরে আমাদের জায়গা অবৈধভাবে জবর দখল করে নিতে পায়তারা করে আসছে। প্রতিবাদ করায় তারা ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ঘরের সবাইকে আহত করে এবং ভাংচুর লুটপাট চালায়। হামলাকারীরা ১ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।