ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:০৩

স্বাস্থ্য সেবার মানোন্নয়নে পরামর্শক সভা

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৬, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ
পঠিত: 267 বার
Link Copied!

নলটোনা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের স্বাস্থ্য সেবার মানোন্নয়নে এক পরামর্শক সভা মঙ্গলবার বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সিবিডিপির নির্বাহী কমিটিরসভাপতি চিত্তরঞ্জন শীলের সভাপতিত্বে আয়োজিত পরামর্শক সভায় প্রধান অতিথি ছিলেন উপপরিচালক জেলা পরিবার পরিকল্পনা অধিদফতর তাপস কুমার শীল।

বিশেষ অতিথি ছিলেন , বরগুনা প্রেসক্লাবের সভাপতি এ্যাড সঞ্জীব দাস,সিনিয়র সহসভাপতি জাফর হোসেন হাওলাদার, সহসম্পাদক মালেক মিঠু, আরডিএফএর যুগ্ম পরিচালক এনামুল হক,বুড়িরচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেলী পারভীন ছবি।

সভায় নলটোনা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের স্বাস্থ্য সেবার মান এবং কৈশোর বান্ধব স্বাস্থ্য নিশ্চিত করেন সিবিডিপি পরিচালিত একটি গবেষণা রিপোর্ট উপস্থাপন করেন সিবিডিপির নির্বাহী পরিচালক জাকির হোসেন মিরাজ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,নলটোনা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের উপসহকারী কমিউনিটি ম্যাডিকেল অফিসার শফিকুল ইসলাম এবং ফারহানা আকতার, ইয়োথ ভলান্টিয়ার সজীব হোসেন।

নলটোনা এনসিটিএফ এর সদস্য তাইয়েবা, আনজিলা,জিমু ইসলাম এবং রবিউল কৈশোর বান্ধব স্বাস্থ্য সেবার বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করে।
সিবিডিপি প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তায় দূর্যোগ কবলিত নলটোনা ইউনিয়নে শিশু অধিকার রক্ষায় কাজ করে আসছে।

এছাড়াও বরগুনা জেলার ছটি উপজেলায় এনসিটিএফ সদস্যদের মাধ্যমে তাদের নেতৃত্ব বিকাশে কাজ করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।