ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৫৮
আজকের সর্বশেষ সবখবর

মসজিদে ইফতার করতে যাওয়া প্রতিবন্ধীকে মারধর

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ৮, ২০২২ ৫:৫৩ অপরাহ্ণ
পঠিত: 217 বার
Link Copied!

মসজিদে ইফতার করতে যাওয়ায় বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরকে মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বরগুনা সদর থানায় লিখিত অভিযোগ করেছেন। বৃহস্পতিবার (৭ এপ্রিল) অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ।

ভুক্তভোগী বুদ্ধি প্রতিবন্ধী কিশোর মেহেদী হাসান বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের শিক্ষক শহিদুল ইসলামের ছেলে।

অভিযুক্তরা হলেন- একই এলাকার মৃত সভেজ মোল্লার ছেলে- রাজিব, মিরাজ, মিজান, স্বপন মোল্লা এবং খোকন মোল্লা ও তার ছেলে রাহাত মোল্লা।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (৫ এপ্রিল) মেহেদী হাসান মসজিদে ইফতার করতে গেলে তাকে অভিযুক্ত রাজিব মসজিদে যেতে নিষেধ করেন। এরপর মেহেদীকে মসজিদ কমিটির সভাপতির কাছে নালিশ করে বাড়ি ফেরার পথে বেধড়ক মারধর করেন রাজিব। স্থানীয়রা মেহেদীর চিৎকার শুনে ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। পারে আহত মেহেদীকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মেহেদী ও তার পরিবারের উপর পুনঃ হামলা করে অভিযুক্তরা।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।