ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩৬

বরগুনা প্রেসক্লাবে নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৫, ২০২২ ১২:৩৪ পূর্বাহ্ণ
পঠিত: 145 বার
Link Copied!

বরগুনা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করছেন বরগুনার নবাগত পুলিশ সুপার মো. আবদুস ছালাম। রবিবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাবের মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এস এম তারেক রহমান, সহকারী পুলিশ সুপার (সিআইডি) তাপস কর্মকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ, গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম মিলন খান উপস্থিত ছিলেন।

বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহেল হাফিজের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, মনির হোসেন কামাল, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি জাফর হোসেন হাওলাদার, জেলা প্রিন্ট মিডিয়া সাংবাদিক ফোরামের সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।