ঢাকাবুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৫৮
আজকের সর্বশেষ সবখবর

শ্রীশ্রী রামকৃষ্ণদেবের জন্মোৎসব ও ধর্ম সম্মেলন

নিজস্ব প্রতিনিধি
মার্চ ১৪, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
পঠিত: 79 বার
Link Copied!

যুগাবতার শ্রীশ্রী রামকৃষ্ণদেবের ১৮৭তম জন্মোৎসব ও দুইদিন ব্যাপী ধর্ম সম্মেলন শেষ হয়েছে সোমবার।

বরগুনা রামকৃষ্ণ সংঘের সভাপতি শিবু ঘোষের সভাপতিত্বে ধর্ম সম্মেলনে আলোচনা করেন, বরগুনা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিজুস চন্দ্র দে, বরিশাল রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী বিজিতাত্নানন্দ মহারাজ, চাঁদপুর রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী স্থিরাতাত্নানন্দ মহারাজ, ফরিদপুর রামকৃষ্ণ মিশন ও আশ্রমের প্রাক্তন অধ্যক্ষ স্বামী শিবপ্রিয়ানন্দ মহারাজ, বরগুনা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ভ‚বন চন্দ্র হালদার, বরগুনা সার্বজনীন আখড়া কমিটির সভাপতি সন্তোষ কর্মকার, সার্বজনীন আখড়া কমিটির সিনিয়র সহ-সভাপতি অমল কৃষ্ণ তালুকদার নন্দ, বরগুনা রামকৃষ্ণ সংঘের উপদেষ্ঠা ডাঃ ধীরেন্দ্র নাথ সরর্দার এবং সংকর কুমার রায়।

সোমবার পূজা ও মহা প্রসাদ বিতরনের মধ্যে দিয়ে শেষ হয় দুই দিন ব্যাপী যুগাবতার শ্রীশ্রী রামকৃষ্ণদেবের ১৮৭তম জন্মোৎসব ও ধর্ম সম্মেলনের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।