ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৫৫
আজকের সর্বশেষ সবখবর

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছাত্রলীগ নেতাকে ট্রাক চালকের ছুরিকাঘাত

নিজস্ব প্রতিনিধি
মে ৩১, ২০২২ ১:৩২ অপরাহ্ণ
পঠিত: 188 বার
Link Copied!

বরগুনায় সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এক ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে এক ট্রাক চালকের বিরুদ্ধে। সোমবার (৩০ মে) বিকালে সদরের কেওড়াবুনিয়া স্কুলমাঠে এঘটনা ঘটে।

আহত ছাত্রলীগ নেতা জিহাদ হাওলাদার গৌরিচন্না ইউনিয়নের পূর্ব ধূপতি গ্রামের নিজাম উদ্দিনের ছেলে। তিনি একই ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযুক্ত আল আমিন কেওড়াবুনিয়া ইউনিয়নের হানিফ মিয়ার ছেলে। তিনি পেশায় একজন ট্রাক চালক। ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকালে কেওড়াবুনিয়া স্কুলমাঠে আল আমিন ও জিহাদের মধ্যে সিনিয়র জুনিয়র দাবি করা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জিহাদের পিঠে ছুরিকাঘাত করে আল আমিন। এসময় জিহাদের এক বন্ধু বাঁধা দিলে তাকেও জখম করে আল আমিন। পারে জিহাদের বন্ধুরা তাদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

জিহাদের বন্ধু মো. তুহিন বলেন, জিহাদসহ আমরা ৩-৪ জন বিকালে ফুটবল খেলতে আসি। হঠাৎ আল আমিন এসে জিহাদকে ডেকে পাশে নিয়ে যায়। সিনিয়র জুনিয়র নিয়ে কথা-কাটাকাটি হলে এসময় সাথে থাকা ছুড়ি দিয়ে জিহাদকে আঘাত করে আল আমিন। এসময় বাঁধা দিতে গেলে আমাকেও জখম করে।

গৌরীচন্না ইউনিয়নের চেয়ারম্যান তানভীর আহমেদ সিদ্দিকী বলেন, খবর পেয়ে হাসপাতালে যাই। জিহাদের পিঠে জখম হয়েছে। খোঁজ নিয়ে জেনেছি আল আমিন চিহ্নিত মাদকসেবি। দ্রুত তাকে আইনের আওতায় এনে বিচারের দাবি জানাই।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ বলেন, বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।