ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:৪২

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাচ্ছিলেন মেয়র, গাড়ি উল্টে আহত ৪

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২১, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ
পঠিত: 262 বার
Link Copied!

পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনার বরগুনার পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২১ মর্চ) সকাল পৌনে ১০ টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের ইটবাড়িয়া মস্তুকটানা নামক এলাকায় তিনি এই দূর্ঘটনার শিকার হন।

আহতাবস্থায় মেয়রকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, স্কুলপড়ুয়া এক সাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মেয়রকে বহনকারী গাড়িটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়। এতে চালক ও মেয়রসহ গাড়িতে থাকা তিনজন আহত হন। দুর্ঘটনায় সাইকেল আরোহীও গুরুতর আহত হয়। তাকেও উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল নেওয়া হয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক নিহার রঞ্জন বৈদ জানান, মেয়রকে উন্নয়ত চিকিৎসার জন্য বরিশাল স্থানান্তর করা হয়েছে। তার বুক ও গলার হাড় ভেঙ্গে গেছে, মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। বাকি দুজনকে চিকিৎসা দেয়া হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনার শিকার হওয়া গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, দেশের সর্ববৃহৎ কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করতে পটুয়াখালীর পায়রায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজই উদ্বোধন হবে ১ হাজার ৩২০ মেগাওয়াট পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।