ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৪৭
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় ট্রাফিক পুলিশের হামলায় সাংবাদিক আহত

নিজস্ব প্রতিবেদক
জুন ৩, ২০২২ ৯:৪৮ অপরাহ্ণ
পঠিত: 373 বার
Link Copied!

বরগুনায় ট্রাফিক পুলিশের বেধড়ক লাঠিপেটাকালে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত সাংবাদিক ফকরুল ইসলাম রনিকে (৩৩) উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (০৩ জুন) সন্ধ্যায় বরগুনা পৌর মাছ বাজার সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

রনির অভিযোগ, সন্ধ্যায় রিকশাযোগে বরগুনা পৌর বাজারে আসেন রনি। রিকশা থেকে নেমে তিনি চালককে ভাড়া দিতে যাবেন এমন সময় ওই এলাকায় কর্মরত ট্রাফিক পুলিশের সদস্যরা কয়েকটি ইজিবাইক ও তার চালকদের বেধড়ক লাঠিপেটা করছিলেন। লাঠিপেটা থেকে বাঁচতে একটি ইজিবাইক তড়িঘড়ি করে যেতে চেষ্টা করলে রনির ওপর উঠে যায়। এতে রনি সড়কে ছিটকে পড়েন এবং ইজিবাইকের চাপায় পায়ে গুরুতর আঘাত পান।

রনি আরও অভিযোগ করেন, ট্রাফিক পুলিশ সদস্যদের তিনি লাঠিপেটার কারন জিজ্ঞেস করলে পুলিশ সদস্যরা তাকে অশ্রাব্য গালাগালি করেন। আহতবস্থা থেকে তাকে উদ্ধার না করে উল্টো তাকেও লাঠিপেটা করতে তেড়ে আসেন। পরে স্থানীয়রা এগিয়ে এলে ওই পুলিশ সদস্যরা পালিয়ে যান।

বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক রনি বলেন, খবর পেয়ে সহকর্মীরা সড়কে অবস্থান নিলে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসে বিষয়টির তদন্তের আশ্বাস দেন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, আহত সাংবাদিককে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি বরগুনা পুলিশ সুপার স্যারকে জানানো হয়েছে। স্যার তদন্তের জন্য বলেছেন।

সাংবাদিকদের পক্ষ থেকে এ ঘটনায় বিচার দাবি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।