ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৫

স্কুল মাঠে পড়েছিল কিশোরের মরদেহ, চোখ-কান রক্তাক্ত

নিজস্ব প্রতিবেদক
জুন ১৫, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
পঠিত: 549 বার
Link Copied!

বরগুনায় একটি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে হৃদয় গাজী (১৮) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ জুন) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

তিনি জানান, বুধবার সকালে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কামরাবাদ এলাকায় এঘটনা ঘটে। মৃত হৃদয় গাজী একই এলাকার জাহাঙ্গীর গাজীর ছেলে।

পুলিশ ও স্বজনরা জানান, মঙ্গলবার রাতে জোয়ারে খেত ডুবেছে কিনা দেখতে বাড়ি থেকে বেড় হন হৃদয় গাজী। রাতে তিনি আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে বাড়ির পাশে কামরাবাদ প্রাথমিক বিদ্যালয় মাঠে হৃদয়কে পড়ে থাকতে দেখেন বিদ্যালয়ের দফতরি পলাশ গাজীসহ স্থানীয়রা। স্বজনরা এসে তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মৃত কিশোর হৃদয়ের দাদা আ. ছত্তার গাজী বলেন, আমার নাতি হৃদয়কে হত্যা করা হয়েছে। ওর শরীর ভেজা ছিল, কান ও চোখ থেকে রক্ত পড়ছিল। আমরা গরিব মানুষ, আইনের কাছে সঠিক তদন্ত ও বিচার চাই।

স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম বলেন, খুব সকালে স্থানীয়রা স্কুল মাঠে হৃদয়কে পড়ে থাকতে দেখে পরিবারে খবর দিয়ে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যায়।

বরগুনা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক সোহরাব উদ্দীন জানান, মৃত কিশোরের চোখ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।