ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:১২
আজকের সর্বশেষ সবখবর

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বরগুনা সদর

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৩, ২০২২ ৮:২৮ অপরাহ্ণ
পঠিত: 379 বার
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অষ্টম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার বিকেলে বরগুনা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।এতে তালতলী উপজেলা দলকে টাইব্রেকারে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে বরগুনা সদর উপজেলা দল।

বরগুনায় অষ্টম জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার আমিন উল আহসান।

এতে বিশেষ অতিথি ছিলেন, বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন, সহকারী পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান, বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, তালতলী উপজেলা চেয়ারম্যান রেজবি- উল-কবির জোমাদ্দার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

এছাড়া জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীগণসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খেলা শেষে চ্যাম্পিয়ান দলের হাতে পুরস্কার তুলে দেন বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান ।

অষ্টম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের অংশগ্রহন করে ৮টি দল, বরগুনা সদর, আমতলী উপজেলা, পাথরঘাটা উপজেলা, বেতাগী উপজেলা, তালতলী উপজেলা, বামনা উপজেলা, মঠবাড়িয়া উপজেলা, পটুয়াখালী একাদশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।