ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৩:০৬
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় শিশু ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
জুন ২০, ২০২২ ৩:৫৩ অপরাহ্ণ
পঠিত: 23 বার
Link Copied!

বরগুনায় তিন বছরের এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে মো. শাহীন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

তিনি জানান, রবিবার (১৯ জুন) রাতে বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের মীম আবাসনের মো. শাহীনের বিরুদ্ধে তিন বছরের এক কন্যা শিশুকে ধর্ষন করা হয়েছে উল্লেখ করে মামলা করেন ওই শিশুর মা। তাৎক্ষনিক অভিযান চালিয়ে শাহীনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামি শাহীন একই উপজেলার মৃত লাল মিয়ার ছেলে এবং একই আবাসনের বাসিন্দা।

মামলার বাদী বলেন, রবিবার বিকালে ডৌয়া ফল খাওয়ানোর কথা বলে শাহীন আমার মেয়েকে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরে আমরা বিষয়টি টের পেলে শাহীন পালিয়ে যায়। আমরা এঘটনার কঠোর বিচার চাই।

গ্রেফতারকৃত যুবক শাহীনের মা রাবেয়া বেগম বলেন, আমার ছেলেকে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানো হয়েছে। আইনের কাছে সঠিক তদন্তের দাবি জানাচ্ছি। আমার ছেলে কোন অপরাধ করলে তার শাস্তি হোক। আর মিথ্যা অপবাদ দিয়ে সম্মানহানি করলে তাদেরকেও বিচারের আওতায় আনা হোক।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর পস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।