ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩০

সাপ আতঙ্ক, ক্লাস বন্ধ

নিজস্ব প্রতিনিধি
জুলাই ২৮, ২০২২ ২:২১ অপরাহ্ণ
পঠিত: 202 বার
Link Copied!

শিশুদের মধ্যে সাপ আতঙ্কে ক্লাস বন্ধ করতে বাধ্য হয়েছেন শিক্ষকরা। বুধবার (২৭ জুলাই) দুপুরে বরগুনার আমতলী এ কে হাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন এ কে হাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. আব্দুল মন্নান সিকদার।

শিক্ষক ও শিক্ষার্থীরা জানায়, বুধবার বেলা ১১টার দিকে সহকারী শিক্ষিকা নুরুন্নাহার বেগম বিদ্যালয়ের ধাপাকা টিনসেটের ঘরে প্রথম শ্রেণির ক্লাস নিচ্ছিলেন। কয়েকজন শিক্ষার্থী এসময় ক্লাসের সিলিংয়ের ওপর সবুজ রংয়ের একটি সাপ দেখে আতঙ্কিত হয়ে কান্নাকাটি শুরু করে। ভয়ে অনেকে ক্লাস থেকে বাইরে চলে আসে। শিক্ষিকাও ক্লাসের বাইরে চলে আসেন।

তিনি আরো জানান, পরে অন্য শিক্ষকরা ও দপ্তরি এসে সাপটিকে খুঁজে পাননি। এ ঘটনার পর শিক্ষার্থীরা আর ক্লাসে যায়নি।

তুবা, তনিমাসহ প্রথম শ্রেণির একাধিক শিক্ষার্থী জানায়, সিলিংয়ের ওপর একটি সবুজ রংয়ের সাপ দেখতে পেয়ে ভয়ে আমরা চিৎকার দিয়ে ক্লাসের বাইরে চলে আসি।

সহকারী শিক্ষিকা নুরুন্নাহার বেগম বলেন, সাপ আতঙ্কের পর শিক্ষার্থীদের কান্নাকাটি ও চিৎকারে আমরা ভয় পেয়ে যাই। অনেক চেষ্টার পরও তাদের ক্লাসে ফেরানো যায়নি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মন্নান সিকদার বলেন, সাপ আতঙ্কের পর কোনো শিক্ষার্থীকে ক্লাসে ফেরাতে না পেরে ছুটি দিয়ে তাদের বাসায় পাঠিয়ে দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।