ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫৬
আজকের সর্বশেষ সবখবর

হাতকড়া নিয়ে পালানো আসামি গ্রেফতার, এসআই বরখাস্ত

মহিউদ্দিন অপু
জুন ২৮, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
পঠিত: 361 বার
Link Copied!

বরগুনায় হাতকড়া পরা অবস্থায় পলানোর দু’দিন পর শাহিন (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে সদর বরগুনার সদর ইউনিয়নের বাশবুনিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শাহিন একই গ্রামের মো. শহিদের ছেলে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবিদুল রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, হাতকড়া পরা অবস্থায় পালিয়ে গিয়ে হাতকড়া ভেঙে ফেলে শাহিন। পুনরায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। একই সাথে ভাঙা হাতকড়া উদ্ধার করা হয়েছে।

এর আগে রবিবার (২৬ জুন) রাতে মাদকসহ শাহিনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় কৌশলে হাতকড়া পরেই পালিয়ে যায় শাহিন। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই আলমগীরকে সাময়িক বরখাস্ত করে জেলা পুলিশ।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, রবিবার রাত ১১টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ বাশবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক কারবারি শাহিনকে আটক করে। এ সময় তার হাতে হাতকড়া লাগিয়ে ঘর তল্লাশি করে ৬০০ পিস ইয়াবা ও একটি মুঠোফোন জব্দ করা হয়। কিন্তু এ সময় কৌশলে হাতকড়াসহই পালিয়ে যায় শাহিন। পরে মঙ্গলবার পুনরায় অভিযান চালিয়ে তাকে একই এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবিদুল রহমান বলেন, রবিবার রাতেই শাহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানোর পস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।