ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২৪

নারী চা বিক্রেতাকে অ্যাসিড নিক্ষেপ, মোটরসাইকেল চালক আটক

মো. কাশেম
জুন ২৮, ২০২২ ৪:৩৫ অপরাহ্ণ
পঠিত: 185 বার
Link Copied!

বরগুনায় পারভীন বেগম (৩০) নামে এক নারীকে অ্যাসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনাস্থাল থেকে কামাল নামের এক মোটরসাইকেল চালককে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার (২৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

অ্যাসিডদগ্ধ পারভীন বেগম একই ইউনিয়নের শাহজাহান মিয়ার মেয়ে। ওই ইউনিয়নের বৈকালিন বাজারে তার একটি চায়ের দোকান রয়েছে। আর আটক কামালও একই ইউনিয়নের গাবতলী এলাকার বাসিন্দা। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক।

পারভীনের বাবা শাহজাহান মিয়ার অভিযোগ, আয়লা পাতাকাটা ইউনিয়নের লেমুয়া এলাকার নাসির, বশির ও নজরুল সহ বেশ কয়েকজনের সঙ্গে জমি সক্রান্ত বিরোধ রয়েছে তাদের। সোমবার রাত সাড়ে ১১টার দিকে বরগুনা বাজার থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেলে বৈকালীন বাজারে নিজ দোকানের সামনে আসে পারভীন। এসময় দুটি মোটরসাইকেলে ৪-৫ জন এসে তাকে অ্যাসিড মেরে পালিয়ে যায়। প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারনা পারভীনের পরিবারের।

স্থানীয় নারী ইউপি সদস্য লাইলী বেগম জানান, ওই নারীর চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে মোটরসাইকেল সহ কামাল নামের একজনকে ধরে ফেলেন। বিষয়টি ৯৯৯-এ ফোন করে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

বরগুনা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।