ঢাকামঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪২
আজকের সর্বশেষ সবখবর

অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্ব খোয়ালেন বাসযাত্রী

কাশেম হাওলাদার
জুন ২৭, ২০২২ ৮:৫৪ অপরাহ্ণ
পঠিত: 257 বার
Link Copied!

ঢাকা থেকে ছেড়ে আসা বরগুনাগামী একটি যাত্রীবাহী বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন উত্তম চন্দ্র (৩৭) নামের এক যাত্রী।

বরগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেন।

উত্তম চন্দ্র বরগুনা সদর উপজেলার কেওরাবুনিয়া ইউনিয়ানের গণেশ চন্দ্রর ছেলে। তিনি ঢাকার একটি কোম্পানিতে পোশাক শ্রমিক হিসেবে কাজ করেন।

পুলিশ জানায়, ঢাকা থেকে বরগুনায় ছেড়ে আসা ইসলাম পরিবহন নামের একটি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন উত্তম। তিনি ওই বাসের যাত্রী ছিলেন। বরগুনার গৌরিচন্না বাজারে আসলে বাস স্টাফরা তাকে বাজারে নামিয়ে দেন। স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে এনে ভর্তি করেন।

উত্তমের ছোট ভাই মনোতোস বলেন, গ্রামের বাড়িতে জমি রাখতে উত্তম ১ লক্ষ ২০ হজার টাকা জমিয়েছিলেন। ওই টাকা ও ব্যবহৃত ১টি স্মার্টফোন হাতিয়ে নিয়ে গেছে অজ্ঞান পার্টি।

বরগুনা জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, উত্তম চন্দ্রের পাকস্থলী ওয়াশ করা হয়েছে। তিনি মেডিসিন ওয়ার্ডে ভর্তি আছেন।

বরগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।