ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪০

দক্ষিণে আনন্দ, উড়ল ২০০ কবুতর

নিজস্ব প্রতিবেদক
জুন ২৫, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
পঠিত: 104 বার
Link Copied!

আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্ধোধন হয়েছে স্বপ্নের পদ্মা সেতু। সর্বস্তরের মানুষের অংশগ্রহণে বরগুনায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান পালিত হয়েছে। এছাড়াও দিনব্যাপী রয়েছে নানা আয়োজন।

শনিবার (২৫ জুন) সকাল ৮টায় বরগুনা জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশের উদ্যোগে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শোভাযাত্রাটি বরগুনা পুলিশ লাইনে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

একই সময়ে সকালে বরগুনার জেলা শহর সহ বিভিন্ন উপজেলায় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান আনন্দ শোভাযাত্রা করেছে।

এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউস মাঠে পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান সরাসরি বড় পর্দার মাধ্যমে দেখানো হয়। এসময় দুই শতাধিক পায়রা উড়ানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, জেলা প্রশাসক হাবিবুর রহমান, পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

বহুল প্রতিক্ষিত পদ্মা সেতুর দ্বার খোলায় বরগুনাবাসী খুশী ও লাভের অংশীদার। দিনটিকে ইতিহাসে স্মরণীয় করে রাখতে বিকালে সার্কিট হাউজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান ও সন্ধ্যায় আতসবাজির আয়োজন করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, দক্ষিণবঙ্গের মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার ও বাংলাদেশের সক্ষমতার প্রতীক স্বপ্নের পদ্মা সেতু। বহুল প্রতীক্ষিত এই সেতুর উদ্বোধন উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ও আতশবাজি অনুষ্ঠানে সবাইকে সাদর আমন্ত্রণ জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।