ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪২

আদালতে সাক্ষী দিতে এসে নসিমন চাপায় প্রান হারালেন বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক
জুন ১৯, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ
পঠিত: 133 বার
Link Copied!

বরগুনায় অবৈধ নসিমন গাড়ির চাপায় আফজাল মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু হয়েছেন। এঘটনায় ঘাতক নসিমন সহ চালককে আটক করেছে পুলিশ।

রবিবার (১৯ জুন) সকাল ১০ টার দিকে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

তিনি জানান, নিহত আফজাল মোল্লা পাথরঘাটা পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের মৃত রতন মোল্লার ছেলে। তিনি পেশায় একজন রিকশা ও সাইকেল মিস্ত্রি।

নিহতের ভাগ্নে দুলাল জানান, বরগুনা আদালতে জমিজমা সংক্রান্ত মামলার তারিখ থাকায় সকালে পাথরঘাটা থেকে সাইকেলযোগে তিনি সাক্ষী দিতে যান। বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে পৌঁছাতেই বেপরোয়া গতির একটি নসিমন চাপায় তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী সানাউল্লাহ ও মাসুম বিল্লাহ বলেন, আমরা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে যাচ্ছিলাম। হঠাৎ বেপরোয়া গতির একটি নসিমন নিয়ন্ত্রণ হারিয়ে এক বাইসাইকেল আরোহী বৃদ্ধকে চাপা দেয়। তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসি। পাশাপাশি ঘাতক নসিমন সহ চালককে পুলিশে সোপর্দ করি।

বরগুনা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা জানান, হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক নসিমন সহ চালক ছগির হোসেনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার পস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।