ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৯

বরগুনায় বিসিএস শিক্ষা সমিতির কর্মবিরতি, মানববন্ধন

মহিউদ্দিন অপু
জুন ১৩, ২০২২ ১:৩৫ পূর্বাহ্ণ
পঠিত: 312 বার
Link Copied!

ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের কর্মকর্তাগণের উপর সন্ত্রাসীদের হামলার ঘটনার প্রতিবাদে বরগুনা সরকারি কলেজে কর্মবিরতি ও মানবন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (১২ জুন) দুপুরে বরগুনা সরকারি কলেজ চত্ত্বরে ঘন্টাব্যাপী কর্মবিরতি ও মানবন্ধন কর্মসূচি পালন করেন বরগুনা সরকারি কলেজ বিসিএস সাধারণ শিক্ষা সমিতি।

বরগুনা সরকারি কলেজ বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সদস্যরা জানান, গত ৮ জুন ময়মনসিংহে গফরগাঁও সরকারি কলেজে কর্মরত বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাগণের উপর সন্ত্রাসীদের হামলা, সরকারি সম্পত্তি ভাংচুর, ক্যাশ সেকশনের গুরুত্বপূর্ণ সরকারি দলিল ছিনতাই, লাঞ্ছনা, কটূক্তির ঘটনা ঘটে। পরদিন আবার কলেজ অভ্যন্তরে তাদের অবরুদ্ধ করে রাখা হয়।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচারের জোর দাবি জানান তারা। একই সাথে প্রতিটি কর্মস্থলের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কর্তৃপক্ষের দৃঢ় পদক্ষেপ কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।