ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:৪৫
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় একদিনে ৪ মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
জুন ৫, ২০২২ ১২:০১ অপরাহ্ণ
পঠিত: 510 বার
Link Copied!

বরগুনায় একদিনে ৪টি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে দু’জনের বিষ পানে মৃত্যু হয় এবং অপর দু’জনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

শনিবার (৪ জুন) বরগুনার বিভিন্ন এলাকায় এঘটনা ঘটে। প্রাথমিক ভাবে প্রত্যেককেই আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাছান।

বিষ পানে নিহতরা হলেন- সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের আবদুর রহিম হাওলাদারের ছেলে জুনায়েদ হাসান (১৮) ও বেতাগী উপজেলার পৌর শহরের মো. হেমায়েত মিয়ার ছেলে মো. মিরাজ (৩০)।

ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া নিহতরা হলেন- বেতাগী উপজেলার চান্দখালী এলাকার মিরাজ শিকদারের স্ত্রী সাথী আক্তার লিমা (২৮) ও বরিশালের আগরপুরের মৃত লতিফ শিকদারের ছেলে আইনের শিক্ষার্থী জহিরুল ইসলাম (২৫)। জহিরুল বরগুনা পৌর শহরের কাঠপট্টি এলাকায় বন্ধুর বাসায় ভাড়া থেকে ব্যবসা করতেন।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাছান, চারটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।