ঢাকামঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৯

পায়রায় পণ্যবাহী ট্রলারডুবি, নিখোঁজ ২ শ্রমিকের মরদেহ উদ্ধার

মহিউদ্দিন অপু
জুন ৬, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
পঠিত: 252 বার
Link Copied!

বরগুনায় মাঝ নদীতে ইঞ্জিন বিকল হয়ে পন্যবাহী ট্রলার ডুবিতে নিখোঁজ হওয়া দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ারসার্ভিসের ডুবুরি দল।

সোমবার (৬ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের তালতলী স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন আকতার।

তিনি জানান, সোমবার দুপুর ১২ টার দিকে পায়রা নদীর শশাতলী নামক এলাকা থেকে কমল সমাদ্দার ও রবিবার রাতে একই উপজেলার চাড়াভাঙা এলাকা থেকে আবদুল খালেকের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে শনিবার (৪ জুন) রাতে বরগুনা থেকে তালতলী যাওয়ার পথে পায়রা নদীর চাড়াভাঙা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ট্রলারটি বরগুনা থেকে তালতলী বাজারে নির্ধারিত হাটের পন্য নিয়ে আসছিলেন।

এঘটনায় ট্রলারটিতে থাকা ৫ জন শ্রমিক সাঁতরে তীরে আসতে পারলেও নিখোঁজ হন বরগুনা সদর উপজেলার লাকুরতলা এলাকার কমল সমাদ্দার (৪০) ও একই উপজেলার লবনগোলা এলাকার আবদুল খালেক (৫০)।

ঘটনার পর থেকেই তাদের উদ্ধারে অভিযান শুরু করে তালতলী ফায়ার সার্ভিস ও বরিশাল ফায়ারসার্ভিসের ডুবুরি দল।

ফায়ার সার্ভিসের তালতলী স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন আকতার বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে এসে ৫ জনকে জীবিত উদ্ধার করতে সক্ষম হই এবং নদী থেকে যতটুক সম্ভব পন্য উদ্ধার করেছি।

তিনি আরো বলেন, তালতলী ফায়ারসার্ভিস ও বরিশাল ফায়ারসার্ভিসের ডুবুরি দল দু’দিন ধরে অভিযান চালিয়ে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।