ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:৩২
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় লাঠি হাতে ছাত্রলীগের মহড়া

নিজস্ব প্রতিবেদক
মে ৩০, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ
পঠিত: 1056 বার
Link Copied!

বরগুনা সরকারি কলেজ ক্যাম্পাস ও তার আশপাশের এলাকায় লাঠি হাতে মহড়া দিয়েছেন ছাত্রলীগের কিছু নেতাকর্মী।

রবিবার (২৯ মে) দুপুর ১২টার দিকে ছাত্রলীগ নেতা ইরফান আহমেদ বিশালের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা কলেজে প্রবেশ করেন। এ সময় ইরফান বিশাল আহমেদসহ একাধিক ছাত্রলীগ নেতার হাতে লাঠি ছিল।

প্রথমে তারা ক্যাম্পাসে ও পরে ক্যাম্পাসের বাইরের কিছু সড়কে লাঠি হাতে মহড়া দেন। এ সময় ছাত্রদলবিরোধী স্লোগানও দেন তারা।

এ বিষয়ে ইরফান আহমেদ বিশাল বলেন, বরগুনা সরকারি বিশ্ববিদ্যালয় ক্যাম্পসে ছাত্রদলের প্রতিবাদ সভা পন্ড করতে এ কমসূচির অংশ হিসেবে আমরা অবস্থান করি। এ সময় ছাত্রদলের কর্মীদের সাথে আমাদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় আমাদের এক ছাত্র লীগ কর্মী আকিক আহত হয়েছে।

এব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেন বলেন, সকালে কলেজ ক্যাম্পাসে লাঠি ও অস্ত্র হাতে ছাত্রদলের সন্ত্রাসীরা মিছিল করে। তাদের কাছ থেকে লাঠিগুলো ছিনিয়ে নেন বিশালসহ ছাত্রলীগের বেশকিছু নেতাকর্মীরা। মূলত কলেজ ক্যাম্পাসে শান্তি ফিরিয়ে আনতেই ছাত্রলীগ ছাত্রদলকে প্রতিহত করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।