ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:০৬

বরগুনা কলেজে লাঠিসোঁটা হাতে মহড়া, আতংকে শিক্ষার্থীরা

বরগুনা সরকারি কলেজ প্রতিবেদক
মে ৩০, ২০২২ ১১:৩৫ পূর্বাহ্ণ
পঠিত: 620 বার
Link Copied!

বরগুনা সরকারি কলেজ ক্যাম্পাস ও এর আশপাশের এলাকায় লাঠিসোঁটা হাতে মহড়া দিয়েছেন ছাত্রলীগের বেশকিছু নেতাকর্মী। ওই মহড়ার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় আতংকে রয়েছেন সাধারণ শিক্ষার্থীরা।

বরগুনা সরকারি কলেজের শিক্ষার্থীরা জানায়, রবিবার (২৯ মে) দুপুরে ছাত্রলীগ নেতা ইরফান আহমেদ বিশালের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা কলেজে প্রবেশ করেন। এ সময় ইরফান আহমেদসহ একাধিক ছাত্রলীগ নেতার হাতে লাঠিসোঁটা ছিল।

এ অবস্থায় প্রথমে তারা কলেজ ক্যাম্পাসে ও পরে ক্যাম্পাসের বাইরের বিভিন্ন সড়কে মহড়া দেন। এ সময় ছাত্রদলবিরোধী স্লোগানও দেন তারা। পরে ওই মহড়ার কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়।

এর আগে ওই কলেজ ক্যাম্পাস সংলগ্ন আলোচিত রিফাত শরিফ হত্যাকাণ্ডসহ একাধিক সহিংসতার ঘটনা আছে। সবমিলিয়ে সাধারণ শিক্ষার্থীরা আতংকে রয়েছে বলেও জানান শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা।

এ বিষয়ে জানতে ছাত্রলীগ নেতা ইরফান আহমেদ বিশালের মোবাইলে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

এব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেন বলেন, সকালে কলেজ ক্যাম্পাসে লাঠি ও অস্ত্র হাতে ছাত্রদলের সন্ত্রাসীরা মিছিল করে। তাদের কাছ থেকে লাঠিগুলো ছিনিয়ে নেন বিশালসহ ছাত্রলীগের বেশকিছু নেতাকর্মীরা। মূলত কলেজ ক্যাম্পাসে শান্তি ফিরিয়ে আনতেই ছাত্রলীগ ছাত্রদলকে প্রতিহত করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।