ঢাকামঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৭
আজকের সর্বশেষ সবখবর

অভিযানে বন্ধ হলো বরগুনার ৬ ডায়াগনস্টিক সেন্টার

নিজস্ব প্রতিনিধি
মে ৩০, ২০২২ ১১:২৭ পূর্বাহ্ণ
পঠিত: 570 বার
Link Copied!

বরগুনার অনিবন্ধীত ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।

রবিবার (২৯ মে) দিনব্যাপী সদর বরগুনার অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকগুলোতে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহম্মেদ। এ সময় সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. সুব্রত ভৌমিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

ভ্রাম্যমান আদালতের খবর পেয়ে অধিকাংশ ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকের মালিক-কর্মচারীরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যায়। যে সকল ডায়াগনস্টিক সেন্টারে বৈধতা যাচাইয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে তার মধ্যে পদ্মা ডায়াগনস্টিক সেন্টার, পায়রা ডায়াগনস্টিক সেন্টার, বরগুনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, মা ডায়াগনস্টিক সেন্টার, বিসমিল্লাহ (ফুলঝুরি) ডায়াগনস্টিক সেন্টার, শেফা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের কাগজপত্র পর্যালচনা করে এ ৬টি অবৈধ ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান জানান, যত্রতত্র ব্যাঙের ছাতার মতো গড়ে ওঠা ডায়াগনস্টিক ও ক্লিনিকের বৈধতা যাচাইয়ে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।