ঢাকারবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৯

স্টেক হোল্ডার নেটওয়ার্কিং ও পারস্পরিক সহযোগিতা উন্নয়ন কর্মশালা

নিজস্ব প্রতিবেদক
মে ২৮, ২০২২ ১১:০৯ অপরাহ্ণ
পঠিত: 136 বার
Link Copied!

রাইট টু গ্রো প্রকল্পের স্টেক হোল্ডার নেটওয়ার্কিং এবং পারস্পরিক সহযোগিতা উন্নয়ন কর্মশালা শনিবার বরগুনায় অনুষ্ঠিত হয়েছে।

বেসরকারি সংগঠন এসিএফ’র কারিগরি ও আর্থিক সহযোগিতায়, জাগোনারীর আয়োজনে বরগুনা-১ আসনের সংসদ সদস্যের নিজস্ব বাস ভবনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। জাগোনারীর সভাপতি হামিদা বেগমের সভাপতিত্বে কর্মশালয় শুভেচ্ছা বক্তব্য রাখেন, জাগোনারীর প্রধান নির্বাহী হোসনেআরা হাসি, এসিএফ’র আরটুজি প্রোগ্রাম ম্যানেজার (ওয়াশ) মো: রফিকুল ইসলাম প্রোগ্রামের বিস্তারিত আলোচনা করেন। এছাড়া সরকারি বেসরকারি এবং সামাজিক প্রতিষ্ঠানের কর্মকর্তারা কর্মশালয় সুপারিশ মূলক বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, শিশুদের অপুষ্টি দূরকরণে একটি কর্মপরিকল্পনা তৈরী করতে হবে। যে অনুযায়ী সকলের মধ্যে আন্ত:যোগাযোগ বাড়িয়ে শিশুদের পুষ্টি নিশ্চিত করার পরিকল্পনা করতে হবে।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সকলে যার যার অবস্থান থেকে একযোগে কাজ করলে যেকোন সমস্যাই সমাধান করা সম্ভব। তিনি রাইট টু গ্রো প্রকল্পের সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তাদের নিজ নিজ দায়িত্ব সঠিক ভাবে পালনের নির্দেশনা দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।