ঢাকাশুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১১:৩৯

বরগুনায় বিআরটিএ চাকুরের বাড়িতে পিস্তল উদ্ধার, মায়ের দাবি ষড়যন্ত্র

নিজস্ব প্রতিবেদক
মে ২৫, ২০২২ ২:৪১ পূর্বাহ্ণ
পঠিত: 615 বার
Link Copied!

বরগুনা পৌরশহরের কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে বরগুনা বিআরটিএ অফিসের এক চাকুরের বাড়ি থেকে গুলিসহ পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

এঘটনায় মঙ্গলবার (২৪ মে) পলাতক আসামি শ্রী দোলন সরদার (২৯) এর বিরুদ্ধে বরগুনা সদর থানায় এসআই দেবাশীষ হাওলাদার বাদী হয়ে মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, সোমবার (২৩ মে) রাতে বরগুনা সদর থানার পুলিশ এসআই দেবাশীষ হাওলাদারের নেতৃত্বে পৌরশহরের কালিবাড়ি এলাকায় বরগুনা বিআরটিএ অফিসের চাকুরে শ্রী দোলন সরদারের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

লাইসেন্স বিহীন অবৈধ অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে পলাতক আসামি শ্রী দোলন সরদারসহ অজ্ঞাতনামা ১/২ জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

তবে বিষয়টিকে ষড়যন্ত্র বলে সংবাদমাধ্যমের কাছে দাবি করেছেন শ্রী দোলন সরদারের মা অন্নপূর্ণা রানী।

তিনি বলেন, দোলন ও তার স্ত্রী জয়ার মধ্যে সম্পর্কের অবনতি হওয়ায় জয়ার স্বজনরা পুলিশে দোলনের বিরুদ্ধে অভিযোগ করে রাতে পুলিশ নিয়ে আসে। এরপর পুলিশ ঘরে ঢুকেই ঘর তল্লাশীর কথা বলে আমাকে দূরে সরিয়ে একটি পিস্তল উদ্ধার দেখায়।

তিনি আরো বলেন, আমার ছেলে বিআরটিএ অফিসে চাকুরি করে, ল পড়ে। ১৩ বছর আগে ওর বাবা মারা গেছে।অনেক পরিশ্রম করে নিজের লেখাপড়া শেষ করেছে, পরিবারও চালিয়েছে। এঘটনার কিছুক্ষণ আগে দোলন বাজার করে রিকশা চালকের মাধ্যমে বাজার বাড়িতে পাঠিয়েছে। ঘটনার সময় ও বাড়িতেই ছিল না। ওকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।