ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৫

নারীকে পিটিয়ে জখমের অভিযোগ কিশোরের বিরুদ্ধে, মামলা

নিজস্ব প্রতিনিধি
মার্চ ২২, ২০২২ ৭:২৮ অপরাহ্ণ
পঠিত: 348 বার
Link Copied!

বরগুনায় এক কিশোরের বিরুদ্ধে মধ্যবয়সী এক নারীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বরগুনা সদর থানায় মামলা করেন ভুক্তভোগী।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

শনিবার সদর বরগুনার ফুলঝুরি ইউনিয়নের পশ্চিম ঘুদিঘাটা গ্রামে এঘটনা ঘটে। ভুক্তভোগী মালেকা বেগম একই এলাকার কনু গাজীর পুত্রবধূ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে গুদিঘাটা গ্রামের মালেকা বেগমকে পাশের বাড়ির সেন্টু গাজীর ছেলে আরিফ গাজী পারিবারিক বিবাদের জেরে অকথ্য গালাগালি করে। মালেকা বেগম প্রতিবাদ করলে আরিফ তাকে লাথি মারে ও লাঠি দিয়ে পেটানো শুরু করেন।

লাঠির আঘাতে মালেকা বেগম রক্তাক্ত জখম হয়ে অজ্ঞান হয়ে যান। পরে স্থানীয়রা এগিয়ে এলে আরিফ গাজী চলে যায়। তাৎক্ষনিক মালেকা বেগমকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়া আসা হয়।

মালেকা বেগম বলেন, ছয় মাস আগেও এক বৃদ্ধকে মেরে মেরুদন্ড ভেঙে দিয়েছে আরিফ গাজী। এখন চিরতরে পঙ্গু হয়ে বেঁচে আছেন ওই বৃদ্ধ। তবুও বিচার পাননি।

তিনি আরো বলেন, আমার সাথে যা হয়েছে আমি এর বিচার চাই।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মদ জানান, এঘটনায় রবিবার মামলা ও অভিযোগ অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।