ঢাকারবিবার, ২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ২:২৪
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় নছিমন উল্টে নিহত ১, আহত ২

নিজস্ব প্রতিবেদক
মে ২০, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ
পঠিত: 49 বার
Link Copied!

বরগুনায় নছিমন উল্টে সেলিম ঘরামী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দু’জন।

শুক্রবার (২০ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

তিনি জানান, বৃহস্পতিবার (১৯ মে) রাতে বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নে বরগুনা-চালিতাতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম ঘরামী সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের মাদারতলী গ্রামের বেলায়েত ঘরামীর ছেলে। তিনি রাজমিস্ত্রীর কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী আসাদ গাজী ও বায়েজিদ হোসেন জানান, বরগুনা পৌর এলাকা থেকে চালিতাতলীর দিকে যাচ্ছিল শ্যালো ইঞ্জিন চালিত একটি নছিমন গাড়ি। পাজরাভাঙা এলাকায় পৌঁছাতেই অন্ধকারে নিয়ন্ত্রণ হারিয়ে নছিমনটি উল্টে ভেতরে থাকা তিনজন যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক সেলিম ঘরামী নামে একজনকে মৃত ঘোষণা করেন।

বরগুনা জেনারেল হাসপাতালের সহকারী সার্জন ডা. শামসুদ্দোহা বলেন, হাসপাতালে আনার আগেই সেলিম ঘারামী মারা গেছেন। গুরুতর আহত রুস্তম শেখকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। তার পায়ের গোড়ালী বিচ্ছিন্ন হয়ে গেছে। জাহাঙ্গীর হোসেন নামে বাকি একজন এখানেই চিকিৎসা নিচ্ছেন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ পাঠানো হয়েছে। নছিমনটির চালক পলাতক রয়েছে। এবিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।