ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৪৪

মাদক মামলার আসামী ছাত্রদলের সভাপতি, নেতা-কর্মীদের ক্ষোভ

নিজস্ব প্রতিনিধি
মে ১৭, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
পঠিত: 208 বার
Link Copied!

বরগুনায় মাদক মামলার আসামীকে ছাত্রদলের সভাপতি পদে বহাল রাখায় দলীয় নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে সমালোচনার ঝড়।

ছাত্রদলের ওই সভাপতির নাম মো. মাহবুব হোসেন। তিনি বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি। অনতিবিলম্বে তাকে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবী জানিয়েছেন ছাত্রদলের নেতা-কর্মীরা।

আয়লা পাতাকাটা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক কেএম আবদুল্লাহ অভিযোগ করেন, গত ৯মে বরগুনা পৌর মার্কেটের সামনে থেকে মাহবুব হোসেনকে আটক করে পুলিশ। মাদকের মামলায় তিনি কারাগারে রয়েছেন। তারপরও তাকে ইউনিয়ন ছাত্রদলের সভাপতি পদে বহাল রয়েছেন। এনিয়ে ইউনিয়ন নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। তার বিষয়ে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়ার দাবি জানাচ্ছি।

এবিষয়ে উপজেলা ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রনি বলেন, বিষয়টি নিয়ে আমরা জেলা ছাত্রদলের নেতা-কর্মীদের সাথে আলোচনা করে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।