ঢাকাশনিবার, ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১:২৮
আজকের সর্বশেষ সবখবর

সংযোগ দিতে গিয়ে সৌরবিদ্যুৎ শ্রমিকের মৃত্যু

মহিউদ্দিন অপু
এপ্রিল ২৬, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ
পঠিত: 68 বার
Link Copied!

বরগুনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নজরুল ইসলাম (৩০) নামে এক যুবককের মৃত্যু হয়েছে। এঘটনায় নজরুলের ফুফাতো ভাই ইয়াদুল ইসলাম (১৮) আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় বরগুনা সদর উপজেলার ইটবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত নজরুল ইসলাম পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের শিংড়াবুনিয়া এলাকা আইয়ুব আলীর ছেলে। নজরুল ইসলাম পেশায় উন্নয়ন সংস্থা আরডিএফ বরগুনায় সৌর বিদ্যুৎ প্রজেক্টের একজন শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন নজরুলের ফুফাতো ভাই ইয়াদুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় ইটবাড়িয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন সৌর বিদ্যুতের খুটিতে সৌর মেশিনের সংযোগ দিতে গিয়ে পাশে থাকা বিদ্যুতের সংযোগে নজরুল বিদুৎপিষ্ট হয়ে পুড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে ইয়াদুলও বিদুৎপিষ্ট হয়ে ছিটকে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কমর্তরত চিকিৎস নজরুলকে মৃত ঘোষণা করেন।

বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. শুভ বলেন, হাসপাতালে আনার পূর্বেই নজরুল ইসলামের মৃত্যু হয়েছে। ইয়াদুল ইসলামকে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

বরগুনার সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।