ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৬

বরগুনায় একদিনে দুই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

মহিউদ্দিন অপু
জুলাই ৪, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ
পঠিত: 506 বার
Link Copied!

বরগুনায় একদিনে দুই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনের কীটনাশক পানে মৃত্যু হয় এবং অপর জনকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

রবিবার (৩ জুলাই) সকালে পাথরঘাটা উপজেলায় ও একই দিন রাতে বরগুনা সদর উপজেলায় এ ঘটনা ঘটে। বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক এ তথ্য নিশ্চিত করেছেন।

কীটনাশক পানে নিহত হলেন- সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের বান্দরগাছিয়া গ্রামের আব্দুল আলীমের মেয়ে মোসা. তানহা (১৬)। তিনি স্থানীয় রায়ভোগ স্কুলের এসএসসি পরিক্ষার্থী।

এছাড়া ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া নিহত হলেন- পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের পশ্চিম গুটাবাছা এলাকায় দুলাল মিয়ার মেয়ে সুমাইয়া আক্তার (১৩)। তিনি পাথরঘাটা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শেনীর শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে প্রত্যেকেই আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক বলেন, দুই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।