ঢাকাশনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, রাত ১২:০৫

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেয়ে খুশী তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠী

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৩, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
পঠিত: 164 বার
Link Copied!

বরগুনায় তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা পেয়েছে প্রধানমন্ত্রীর খাদ্যা সহায়তা। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জালাল উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সামিয়া শারমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জিয়াউর রহমান, বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান রাজা প্রমুখ।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাবার সহায়তা পেয়ে তৃতীয় লিঙ্গের কয়েকজন বলেন, ডিসি স্যারের কাছ থেকে আমরা খাদ্য সহায়তা পেয়েছি। ভবিষ্যতে আমাদের যেকোনো প্রয়োজনে স্যারকে আমরা পাশে পাবো বলে আশা করছি।

জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা আমাদের সমাজের একটি অংশ। মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহযোগীতা দিয়ে তাদের মাঝে আমরা শুকনো খাবারগুলো বিতরণ করেছি। তাছাড়া তাদের কিছু দাবী রয়েছে সেগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।