ঢাকারবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৯

বরগুনা জুয়েলার্স মালিক সমিতির সভাপতি উত্তম, সম্পাদক সমরেশ

নিজস্ব প্রতিনিধি
এপ্রিল ৮, ২০২২ ৭:৩৭ অপরাহ্ণ
পঠিত: 480 বার
Link Copied!

বরগুনা জুয়েলার্স মালিক ও স্বর্ণ ব্যবসায়ী সমিতির নির্বাচনে উত্তম কর্মকার সভাপতি ও সমরেশ কর্মকার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (০৮ এপ্রিল) স্থানীয় আখড়া বাড়ি প্রাঙ্গণে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত আনন্দ মুখর পরিবেশে এই নির্বাচনে ভোটাররা ভোট প্রদান করেন।

নির্বাচনে সভাপতি পদে উত্তম কর্মকার পেয়েছেন ৫২ ভোট। তার নিকটতম প্রার্থী গোপাল কর্মকার পেয়েছেন ৪৮ ভোট। অপরদিকে সাধারণ সম্পাদক পদে সমরেশ কর্মকার পেয়েছেন ৬৪ ভোট। তার নিকটতম প্রার্থী জয়দেব কর্মকার পেয়েছেন ৩৬ ভোট।

নির্বাচনে রনজিত কর্মকার (চান্দু), অশোক কর্মকার খোকন, মানিক লাল কর্মকার, সমীর কর্মকার ও সঞ্জীব সমাদ্দারকে আহ্বায়ক করে নির্বাচন পরিচালনার জন্য একটি কমিটি গঠন করা হয়। এই কমিটির আয়োজনে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

নির্বাচনে বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, বরগুনা চেম্বার অব কমার্সেরসহ সভাপতি দিলীপ কুমার কর্মকারসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।