ঢাকাবৃহস্পতিবার, ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩১

দোকান নিয়ে সংঘর্ষ, একে অন্যকে দুষছেন বাবা-ছেলে

নিজস্ব প্রতিনিধি
মার্চ ২৩, ২০২২ ১:৫৪ অপরাহ্ণ
পঠিত: 128 বার
Link Copied!

প্রথম পক্ষের ছেলের নামে দোকান লিখে না দেওয়ায়  বাবাকে মেরে আহত করেছেন ছেলে, এমন অভিযোগ এনেছেন বাবা।

মঙ্গলবার (২২ মার্চ) সকালে বরগুনা পৌরশহরের সিলভার পট্টিতে এঘটনা ঘটেছে বলে গণমাধ্যমের কাছে অভিযোগ করেছেন বাবা শাহাবুদ্দিন হাওলাদার। অপরদিকে বাবার বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছেন ছেলে তানভির আহমেদ লিমন।

স্থানীয়রা জানান, বরগুনা পৌরশহরের চরকলোনী এলাকার মৃত আ. গনী হাওলাদারের ছেলে সাহাবুদ্দিন হাওলাদার দীর্ঘদিন যাবত কৃষি ব্যাংক বরগুনা শাখায় চাকুরি করে আসছেন। তানভীর আহমেদ লিমন তার প্রথম পক্ষের সন্তান। সাহাবুদ্দিন বর্তমানে দ্বিতীয় পক্ষের সন্তান ও স্ত্রীর সাথে বসবাস করেন। এনিয়ে প্রথম পক্ষের স্ত্রী ও সন্তানদের সাথে তার মামলা ও পারিবারিক কলহ চলছিল।

বাবা শাহাবুদ্দিন বলেন, সকালে বাজারে গেলে লিমন সিলভার পট্টিতে আমার দোকান লিখে দিতে বলে মারা শুরু করে। স্থানীয় লােকজনের সহায়তায় সেখান থেকে আমি বরগুনা জেনারেল হাসপাতালে এসে চিকিৎসা নেই। এঘটনায় থানায় অভিযােগ করেছি।

ছেলে তানভির আহমেদ লিমন বলেন, বাবা আমাদের পরিবারের দেখভাল করেন না। পরিবার চালাতে আমি লেখাপড়া ছেড়ে দিয়ে দীর্ঘদিন যাবত এখানে দোকানদারি করছি।

তিনি আরো বলেন, একমাত্র সম্বল দোকানটি থেকেও বঞ্চিত করতে চান বাবা। সকালে দোকানে এসে তিনি আমায় গালাগালি করেন। একপর্যায়ে আমাকে মারধর করে আহত করেন, আমার মোবাইল ফোনও ভেঙে ফেলেন। বিষয়টি আমি থানা পুলিশকে জানিয়েছি।

বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।